গত এক সপ্তাহ ধরে সাড়ম্বরে পালিত হল হরিশ্চন্দ্রপুরের কনুয়া ভবানীপুর কে.আর.এইচ. এন হাই মাদ্রাসার সুবর্ণ জয়ন্তী উৎসব

অবতক খবর,মালদা:সানু ইসলাম;২১ ডিসেম্বর: গত এক সপ্তাহ ধরে সাড়ম্বরে পালিত হল হরিশ্চন্দ্রপুরের কনুয়া ভবানীপুর কে.আর.এইচ. এন হাই মাদ্রাসার সুবর্ণ জয়ন্তী উৎসব। এই উৎসবকে ঘিরে হরিশ্চন্দ্রপুরের সংশ্লিষ্ট স্কুল সংলগ্ন এলাকাতেও আলোকশয্যায় ভরিয়ে তোলা হয়েছিল।

বৃহস্পতিবার নানান ধরনের অনুষ্ঠানের মাধ্যমে সংশ্লিষ্ট স্কুলের সুবর্ণজয়ন্তীর সমাপ্তি কর্মসূচি পালন করা হয়। উপস্থিত হয়েছিলেন রাজ্যের বস্ত্র দপ্তরের রাষ্ট্রমন্ত্রী তথা হরিশ্চন্দ্রপুরের তৃণমূল বিধায়ক তাজমুল হোসেন সহ বিশিষ্ট জনেরা।”শিক্ষার আলো ঘরে ঘরে জ্বালো” এই স্লোগানকে সামনে রেখেই সংশ্লিষ্ট স্কুল কর্তৃপক্ষ এই সুবর্ণ জয়ন্তী উৎসবের আয়োজন করে। যেখানে স্কুল পড়ুয়া থেকে প্রাক্তনীদের নিয়েও নানান ধরনের অনুষ্ঠান করা হয়। এই হাই মাদ্রাসার কিছু অতীত গল্প প্রাক্তন পড়ুয়ারা বক্তব্য রাখতে গিয়ে তুলে ধরেন।

বুধবার দিন এই সুবর্ণ জয়ন্তী উৎসবের শেষ দিনে সংশ্লিষ্ট হাই মাদ্রাসার পড়ুয়াদের নিয়ে সংগীত পরিবেশন করা হয় । হাই মাদ্রাসার শিক্ষক শিক্ষিকা থেকে মন্ত্রী তাজমুল হোসেন প্রত্যেকেই স্কুলের নানান বিষয়ে প্রশংসা করেন।

সংশ্লিষ্ট হাই মাদ্রাসার প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম বলেন, গত ১২ ডিসেম্বর ফুটবল খেলার মধ্য দিয়ে স্কুলের সুবর্ণ জয়ন্তী উৎসব শুরু হয়েছিল। বিনামূল্যে স্বাস্থ্য শিবির , বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা, শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এদিন এই সুবর্ণ জয়ন্তী উৎসবের সমাপ্তি করা হয়।