অবতক খবর,৭ এপ্রিল,খড়গপুর: কুড়মি রেল ও জাতীয় সড়ক অবরোধ এর তৃতীয় দিন রাতে কিছুটা বিশৃঙ্খলা সৃষ্টি হয় পুলিশের একটি গাড়ি ঘিরে। পুলিশ কর্মীদের সাথে বচসা, ধাক্কাধাক্কি, ভেঙে ফেলা হয় গাড়ির সামনের উইন্ডস্ক্রিন। পরিস্থিতি বেগতিক দেখে পুলিশের গাড়িটি পেছনে যেতে বাধ্য হয়। তবে ঠিক কি কারণে ঘটলো এমন ঘটনা? এবিষয়ে নেতৃত্ব কে জানতে চাইলে তারা বলেন গত কাল রাতে একটা গাড়ি দ্রুত গতিতে আন্দোলন স্থলে ঢুকে পড়ে। একজনকে ধাক্কাও মারে। আহত হয়ে ঐ যুবক এখন খড়গপুর গ্রামীন হাসপাতালে ভর্তি।

সেই ঘটনার জেরেই রাত্রে পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ প্রদর্শন করেন বিক্ষোভকারীরা। ভেঙে ফেলা হয় গাড়ির সামনের উইন্ডস্ক্রীন। আন্দোলন কারীদের আরো অভিযোগ, প্রশাসনের সাথে মিটিং এর পর প্রশাসন তাদের অসম্মান করেছে। আন্দোলন কারীদের ওপর বুলডোজার চালিয়ে দেওয়ার হুমকি দেন প্রশাসনের কর্তারা। সেকারণে কিছুটা ক্ষুব্ধ ছিলেন আন্দোলনকারীরা।

তবে পরবর্তীতে নিজেদের দাবি সংক্রান্ত বিষয়ে জেলা প্রশাসনের সাথে কোনোরূপ বৈঠকে বসবেন না বলেও দাবি কুড়মি নেতৃত্বের। সরকার যতক্ষণ পর্যন্ত তাদের দাবি না মানছেন ততক্ষণ আন্দোলন চলবে বলেও জানিয়েছেন আন্দোলন কারীরা। তবে স্কুলগুলোর পরীক্ষা শেষ হলে আরো বৃহত্তর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন আন্দোলন কারীরা।