অবতক খবর,১৮ নভেম্বর,মালদা:সানু ইসলাম–সোশ্যাল মিডিয়ায় ভাইরাল খাটিয়ায় দড়ি বেধে নিয়ে যাওয়া হচ্ছে রোগীকে,এই ভিডিও সত্যতা যাচাই করেনি আমাদের সংবাদ মাধ্যম,মালদহের বামনগোলা ব্লকের,গোবিন্দপুর মহেশপুর অঞ্চলের, মালডাঙা গ্রামের, এই মধ্যযুগীয় বর্বরতার ছবি উঠে আসলো রাস্তার অভাবে প্রাণ হারালো ১৯ বছর বয়সে মামনি রায়, জানা গেছে অসুস্থ হয়ে পড়ে হসপিটালে ফোন করলে অ্যাম্বুলেন্স রাস্তা খারাপের জন্য আসতে চাইনি।

সেই পরিপ্রেক্ষিতে কোন বুদ্ধি না পেয়ে পরিবারের লোকেরা খাটিয়াতে দড়ি বেঁধে ঘাড়ে করে নিয়ে যাওয়া হচ্ছে এমন একটি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়।জানা গেছে রাস্তার জন্য বিডিও অফিসে বহুবার গেছেন প্রতিশ্রুতি দিয়েছেন কিন্তু রাস্তা হয়নি।সেই পরিস্থিতিতে খাটিয়া করে নিয়ে যেতে হয় রোগীকে। এই বিষয়ে তৃনমূল কংগ্রেসের জেলা সভাপতি রহিম বক্সীকে ফোনে ধরা হলে তিনি জানান এই ঘটনা আমার জানা নেই সঠিক ভাবে। রাজ্য সরকার যেভাবে বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করছেন এরকম কোন ঘটনা ঘটার কথা নয়।

যদি ঘটে থাকে তাহলে খতিয়ে দেখা হচ্ছে বিষয়টি। বিজেপির তরফে বিনা কীর্তনীয়া বলেন,এত এত রাস্তা হচ্ছে পথশ্রী কোথায় এই পথশ্রী রাস্তা হয়েছে, কিন্তু কোথায় হয়েছে, বামনগোলার রাস্তা  হলে মধ্যযুগীয় বর্বরতার এমন ছবি দেখতে হতো না,১৯ বছরে মেয়েকে প্রাণ হারাতে হতো না।