কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের ভিতরে তৃণমুল নেতাদের গালি দিয়ে লিফলেট

অবতক খবর,সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর,৬জুন :: পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট থানার অন্তর্গত কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের ভিতরের বিভিন্ন জায়গায় নাম না কোরে তৃনমূল নেতাদের গালি দিয়ে লিফলেট ছড়িয়েছে,তবে কে বা কারা তা জানা যায়নি। এই লিফলেট ছড়ানোকে কেন্দ্র করে শ্রমিকদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে। রাজ্য তৃনমূলের শ্রমিক সংগঠন হলদিয়া সহ রাজ্যর বিভিন্ন কলকারখানায় শ্রমিকদের অভাব আভিযোগ জানানোর জন্য একটি হোয়াটসঅ্যাপ নাম্বার চালু করেছিলো।

কিন্তু শ্রমিকরা ওই নাম্বারে অভিযোগ জানালে ঘুরিয়ে তাদের হুমকি শুনতে হয়েছে বলে শ্রমিকরা অভিযোগ করেছেন। কোলাঘাট তাপ বিদ্যুৎ কেন্দ্রের ভিতরে দীর্ঘদিন ধরে কোনো শ্রমিক সংগঠননের কমিটি না থাকায় শ্রমিকরা তাদের অসুবিধে অভাব অভিযোগ জানাতে পারছেন না। লিফলেটে নাম না কোরে রাজ্য ও জেলার বেশ কিছু তৃনমূল নেতাদের নামে তোলা ও কাটমানি নেওয়ার অভিযোগ তোলা হয়েছে, আর এই লিফলেটটি শ্রমিক ঐক্য মঞ্চ নামে ছড়ানো হয়েছে।

কেটিপিপি শ্রমিক ও জেলা INTTUC কমিটির সদস্য আব্দুল মান্নান তিনি বলেন, লিফলেট এ বক্তব্য গুলোকে তিনি সঠিক বলে জানিয়েছেন এবং লিফলেট ছড়িয়ে দল ও নেতাদের নামে কুৎসা কে সমর্থন করেন না। কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্রের জেনারেল ম্যানেজার অপু মজুমদার তিনি খোঁজ খবর নিয়ে দেখবেন বলে জানিয়েছেন।