অবতক খবর,২১ মে: কোন রাজনীতিবিদ নন, তবুও মোদির মনোনয়ন পেশের সময় ঠিক পাশে রইলেন এই ব্যক্তি!
জানেন কে সেই ব্যক্তি ? আসুন জেনে নেই বিস্তারিত

মনোনয়ন বেশি সময় মোদি ঠিক পাশে দেখা গেল এক ব্যক্তিকে
মঙ্গলবার বারানসি থেকে লোকসভা নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রাজনাথ সিং অমিত শাহ ও ভারত রাজ্যের মুখ্যমন্ত্রী এবং এনডিএ শরিক নেতারা একইসঙ্গে ছিলেন মোদী ।

এছাড়াও মনোনয়ন পেশোর সময় মোদীর ঠিক পাশে দেখা গেল একজন বিশেষ লোককে ।
তিনি হলেন সির্ণকায় এক সাধু গনেশ শাস্ত্রী

না এনার নেই কোন রাজনীতির সঙ্গে সম্পর্ক না ইনি সিবিআই এর কার্যকর্তা। কিন্তু তবুও মোদী এই ব্যক্তিকে রাখলেন তার একেবারে পাশে। কে এই ব্যক্তি অনেকের হয়তো মনে হয়ে থাকবে কে এই ব্যক্তি? স্থানীয় সূত্রের খবর এনাকে দেখা গিয়েছিল রাম মন্দিরের উদ্বোধনের আগে। নরেন্দ্র মোদির পাশে বশায় মানুষটি পন্ডিত গণেশ্বর শাস্ত্রী। পরিচয় ইনি একজন ব্রাহ্মণ পণ্ডিত। অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধনের জন্য শুভ সময় বেছে দিয়েছিলেন ইনি।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই নিয়ে তৃতীয়বার বারানসি থেকে লড়ছেন লোকসভা নির্বাচনে। বারানসির আসন থেকে লকসভা নির্বাচনের শুভ সময় বেছে নিলেন ১৪ই মে দিনটি। এর পেছনে আছে একটি বিরাট কারণ? সূত্রের খবর মঙ্গলবার একটি অত্যন্ত শুভ মুহূর্ত ছিল।
জানা যায় পন্ডিতদের পরামর্শ নিয়েই এই ক্ষণটি বেছে নিয়েছিলেন মোদি।

হিন্দু জ্যোতিষ শাস্ত্রে একটি শুভ সময় বলে মনে করা হয় ।১৪ই মেয়ে ছিল গঙ্গা সপ্তমী দেবীগঙ্গা পৃথিবীতে নেমে এসেছিলেন তাই এটি গঙ্গা তিথি নামে পরিচিত
আর তাই জ্যোতিষ শাস্ত্র কে মেনে এই দিনটিকে বেছে নিয়েছিলেন তিনি। এবং তার সাথে দেখা গিয়েছিল বারানসির এক সাধু জিনি রামলালার প্রতিষ্ঠানে উপস্থিত ছিলেন আচার্য গুরু পন্ডিত গনেশ শাস্ত্রী।স্ত