অবতক খবর,৫ জুলাই,সনৎ বর্মন, কোচবিহারঃ”ডেথ সার্টিফিকেট লেখা হয়েছে তাতে সই করা বাকি আছে”, এমনটাই আক্রমণ করলেন বর্তমান জেলা সভাপতিকে প্রাক্তন সভাপতি।

প্রসঙ্গত ২১শে জুলাইয়ের প্রস্তুতি অনুষ্ঠিত হলো তুফানগঞ্জ কমিউনিটি হলে। সোমবার বিকেলে তুফানগঞ্জ ১ ব্লক বি তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রদীপ বসাক ও আই এন টি টি ইউ সভাপতি মনোজ কুমার বর্মনের ডাকে যৌথ এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন জেলা তৃণমূলের প্রাক্তন সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ, জেলার চেয়ারম্যান গিরীন্দ্রনাথ বর্মন, প্রাক্তন মন্ত্রী হিতেন বর্মন, জেলা আইএনটিটিইউ সভাপতি পরিমল বর্মন, তুফানগঞ্জসহ তৃণমূলের সভাপতি শিব পদ পাল অন্যান্য নেতৃত্বগণ উপস্থিত ছিলেন।

বক্তব্য রাখতে গিয়ে জেলা সভাপতির পদ বর্তমান সভাপতিকে বেনজির ভাবে আক্রমণ করেন রবিবাবু।

তিনি বলেন আর বেশি দিন নাই কর্মীরা একটু অপেক্ষা করুন। ফের সার্টিফিকেট লেখা হয়েছে তাতে সই করা বাকি আছে। উদাহরণ স্বরূপভাবে তিনি বলেন হাসপাতালে রোগী মারা গেলে সার্টিফিকেট পেতে একটু দেরি হয়। তাই জেলা সভাপতি পদে ডেথ সার্টিফিকেট লেখা হয়ে গেছে। তাতে সই করা বাকি রয়েছে।

এছাড়াও জেলা চেয়ারম্যান গিরীন্দ্রনাথ বর্মন বলেন সভাপতি এর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। তাকে কোন কর্মসূচিতে ডাকা হয় না বলে অভিযোগ করেন তিনি। কোচবিহার জেলা জুড়ে রাজনৈতিক চাপানো তোর চলছে। তাতে দেখা যাচ্ছে বর্তমান জেলা সভাপতি পার্থপ্রতিম রায় বনাম জেলা চেয়ারম্যান গিরীন্দ্রনাথ বর্মনের গোষ্ঠী কোন্দল লেগেই চলছে। কিষান খেতমজুর শাখা সংগঠনের পার্থ প্রতিমের বিরুদ্ধে সবাই একত্রিত হয়েছে, প্রবীর নেতৃত্বরা। রাজনৈতিক মহল থেকে মনে করা হচ্ছে এভাবে তৃণমূলের মধ্যে গোষ্ঠী কোন্দল চললে আগামী পঞ্চায়েত নির্বাচনে আশানুরূপ ভালো ফল করা সম্ভব নয় ।

কারণ বিগত লোকসভা ও বিধানসভা নির্বাচনে বিজেপির কোচবিহার জেলা জুড়ে ভালো ফল হয়েছে। এখনো সময় আছে তৃণমূলের সমস্ত নেতৃত্ব গন একত্রিত হয়ে কাজ করা না হলে আগামী দিনে খুবই কঠিন লড়াই হবে বলে রাজনৈতিক মহল মনে করছে।