কেন্দ্রীয় সরকারের কালা ট্রাফিক আইনের প্রতিবাদে আজ হরিশ্চন্দ্রপুর বাসস্ট্যান্ডে সমস্ত যাত্রীবাহী পরিবহন ব্যবস্থা বন্ধ করে বিক্ষোভ মিছিলে সামিল হলো এলাকার সমস্ত গাড়ি চালকরা

অবতক খবর,৭ জানুয়ারি,মালদা: সানু ইসলাম: কেন্দ্রীয় সরকারের কালা ট্রাফিক আইনের প্রতিবাদে আজ হরিশ্চন্দ্রপুর বাসস্ট্যান্ডে সমস্ত যাত্রীবাহী পরিবহন ব্যবস্থা বন্ধ করে বিক্ষোভ মিছিলে সামিল হলো এলাকার সমস্ত গাড়ি চালকরা। তাদের দাবি অবিলম্বে কেন্দ্রীয় সরকারের ট্রাফিক আইন প্রত্যাহার করতে হবে না হলে তারা রাস্তায় গাড়ি নামাবেন না।

তাদের দাবি এই আইনের ফলে কোন দুর্ঘটনায় কেউ মারা গেলে ড্রাইভার এর দশ বছরের জেল হবে এবং তার সঙ্গে সঙ্গে ৭ লক্ষ টাকা জরিমানা দিতে হবে যা কেন্দ্রীয় সরকার ঘোষণা করেছে। আর এই আইন লাগু হওয়ার পরেই সারা রাজ্যের সঙ্গে সঙ্গে হরিশ্চন্দ্রপুরেও বিক্ষোভ শুরু হয়েছে। আজ সকাল থেকে হরিশ্চন্দ্রপুরে সমস্ত যাত্রীবাহী পরিবহন বন্ধ করে দেওয়া হয় স্তব্ধ হয়ে যায় পরিষেবা। এদিন বিভিন্ন এলাকায় ড্রাইভাররা বিক্ষোভ মিছিল পর্যন্ত করেন। তাদের দাবি এই আইন অবিলম্বে প্রত্যাহার না হলে অনির্দিষ্টকালের জন্য গাড়ি চলাচল বন্ধ রাখবেন তারা।