কাজ থেকে বাড়ি ফেরার পথে অসুস্থ যুবককে সেবা সুশ্রষা করে প্রাথমিক চিকিৎসা করিয়ে নিজ বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করল নিউ বারাকপুরে কতিপয় যুবক

অবতক খবর,২৮ আগস্টঃ কাজ থেকে বাড়ি ফেরার পথে অসুস্থ যুবককে সেবা সুশ্রষা করে প্রাথমিক চিকিৎসা করিয়ে নিজ বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করল নিউ বারাকপুরে কতিপয় যুবক।ঘটনাটি ঘটেছে নিউ বারাকপুর ১ নং প্লাটফর্মে ।সন্ধ্যায় বাড়ি ফেরার পথে বারাসত শিয়ালদহ গামী ডাউন ট্রেনে নিউ বারাকপুরে আচমকাই খিচুনি দিয়ে শারীরিক অসুস্থতা জনিত কারণে প্লাটফর্মে নামতেই কিছু যুবক দেখা মাত্রই স্হানীয় চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসার পর খাবার খাইয়ে পরিবারের লোকজন সাথে যোগাযোগ করেন।

যুবককে তিন বোতল স্যালাইন দিয়ে সুস্থ করে রবিবার রাতে পরিবারের লোকজন সাথে কথা বলে নিউ বারাকপুর থেকে শিয়ালদহ গামী ট্রেনে তুলে দেওয়া হয়। জানা গিয়েছে যুবকের নাম হাসেম শেখ(৪০)।বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলার জয়নগরে।থানা বকুলতলা।বাবা নেই। মা আছেন। স্ত্রী দুই ছেলে এক মেয়ে আছে। পেশায় আবাসনে গাছ কাটার কাজ করে। প্রতিদিনের মতো বাড়ি থেকে ভোরে কাজে বেরিয়েছিল বারাসতে। সাথে একটি বস্তা ছিল। কাজ থেকে বাড়ি ফেরার পথে খিচুনি দিয়ে অসুস্থ হয়ে পড়েন। নিউ বারাকপুর ১ নং প্লাটফর্মে ।কতিপয় যুবকের সহযোগিতায় স্হানীয় চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসার পরে সুস্থ হয়ে পরিবারের সদস্যদের সাথে কথাবার্তা বলে পৌঁছে দেওয়া হয় এদিন।