অবতক খবর,৩০ মার্চ: কাজের সমাপ্তি ঘটতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল গ্রামবাসীদের জন্য নির্মিত জল ট্যাংকির স্টান।ফলে আঘাত প্রাপ্ত হয় দুজন রাজমিস্ত্রি।ঘটনাটি ঘটেছে সাগরদীঘির গোবর্ধন ডাঙ্গা রামনগর তিখোড়ডাঙ্গা গ্রামে। দুজনের মধ্যে একজন আজিমগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। আরেকের সেই ভাবে ক্ষতি না হওয়ায় প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়।

প্রায় শতাধিক পরিবার গ্রামে বসবাস করে।আদি অধ্যুষিত গ্রাম, নেই সেইভাবে পানীয় জলের ব্যবস্থা। যার ফলে পানীয় জলের কষ্টে ভুগতে হয় গ্রামবাসীদের সেই কথা মাথায় রেখে পানীয় জলের ব্যবস্থা করা হয় সরকারী দফতর থেকে।সাবমার্সিবল সহ একটি জলের টাংকি স্টান হয়েছিল।যে কাজটি মাত্র দুদিন আগে শেষ হয় কিন্তু ঠিক তারপরেই ভেঙ্গে যাওয়ায় এলাকা জুড়ে চাঞ্চল্য। এলাকাবাসীদের দাবি -রাজ্যের মুখ্যমন্ত্রী স্বচ্ছতা আনার চেষ্টা করলেও সমাজের কিছু কালোবাজারি কনট্রাক্টর ও কিছু জনপ্রতিনিধি সেটা কে ব্যাহত করছে। এভাবে যদি কাজ করে তাহলে কি করে হবে সমাজের কল্যাণ।আজ যারা কাজ করছিল তাদের মাথা ফেটেছে পরবর্তী আমরা ব্যবহার করতাম আমাদের কিংবা আমাদের ছেলে মেয়ের কিছু হলে তার দায়ভার কে নিতো।এর উপযুক্ত একটা ব্যবস্থা চায়। সাগরদীঘি পঞ্চায়েতের সমিতির কর্মধ্যক্ষ ফুলোন সর্দারের স্বামী অমিত সর্দার জানান – সাগরদীঘিতে এই ধরনের ঘটনা নতুন কিছু নয় এই ধরনের ঘটনা ঘটতে আছে।

এই ধরনের ঘটনা ঘটার জন্য সাগরদীঘির বিডিও সাহেব কে দায়ী করেছেন। দস্তুরহাট পীরতলা মাজারে এই ধরনের ঘটনা ঘটেছিল সেই সময় বিডিও সাহেব পদক্ষেপ গ্রহণ করলে আজ এই দিনটি দেখতে হতো না। এমনই সাগরদীঘি বিডিও সাহেব চোর বলে কটাক্ষ করেন।