অবতক খবর,১৯ ডিসেম্বর: কাঁচরাপাড়া ৪ নং ওয়ার্ডের কে.ভি-২ স্কুলের পাশে রেলের সম্পত্তির উপরে বেআইনি ঘর তৈরি বানচাল করল আরপিএফ। কাঁচরাপাড়া ৪ নং ওয়ার্ডের লেকটাউন অঞ্চলে যে কেভি-২ স্কুলের পাশে যে রেলের জায়গাটি রয়েছে সেখানে অনুষ্ঠিত হয় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে রয়েছে একটি মনসা মন্দির। এছাড়াও সেখানে স্কুল টাইমে স্কুলের গাড়িও রাখা হয়। কিন্তু আজ হঠাৎ দেখা যায় সেখানে গড়ে উঠছে বাঁশ দিয়ে একটি বাড়ি। জানা গেছে,রাজেন্দ্র চৌধুরী,যিনি সিডব্লিউএম-এর গাড়ি চালক,তিনিই এই বাড়ি তৈরি করছিলেন।
সেখানে বাড়ি হতে দেখে এলাকাবাসীরাও জড়ো হয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেন। তারা প্রশ্ন করেন, এখানে তো বিভিন্ন অনুষ্ঠান হয়,রয়েছে মন্দির,এই রেলের জমিতে কিভাবে কোন ঘর তৈরি হতে পারে?

খবর পেয়ে আমরা সেখানে পৌঁছাই এবং যারা কাজ করছে তাদেরকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারি এই রাজেন্দ্র চৌধুরীর কথা। এ প্রসঙ্গে রাজেন্দ্র বাবুর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন,সিডব্লিউএম তাকে অনুমতি দিয়েছে এখানে ঘর করার। তবে আসলেই সিডব্লিউএম তাকে অনুমতি দিয়েছে কিনা তা এখনো জানা যায়নি এবং তিনিও কোন প্রমাণ দিতে পারেননি।

অন্যদিকে এই নিয়ে প্রতিবাদ করেছেন এলাকাবাসী। ঘটনাস্থলে আসে আরপিএফ। যারা এই ঘর তৈরি করছিলেন সেই কর্মচারিদের আরপিএফ নির্দেশ দেয় যে, এখান থেকে সমস্ত কিছু সাফ করে সরিয়ে দিতে হবে,নাহলে তাদের আটক করা হবে।

এমতাবস্থায় কর্মচারিদের যে কন্ট্রাক্টর সেই যুবক আরপিএফ-এর সাথে রফার চেষ্টা করলেও তা সফল হয়নি।

অবশেষে এই বেআইনি নির্মাণ বন্ধ হয়েছে এবং আরপিএফ-এর এই কাজে খুশি এলাকাবাসী।