অবতক খবর,২৩ জুনঃ আজ ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জীর আত্ম বলিদান দিবস। গোটা ভারতবর্ষ জুড়েই এই বিশেষ দিনটি পালন করা হচ্ছে বিজেপির তরফ থেকে। ‌বাদ যায়নি কাঁচরাপাড়াও। আজ কাঁচরাপাড়া বিজেপির পক্ষ থেকে ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জীর আত্ম বলিদান দিবস পালন করা হল।

এই অনুষ্ঠানে নেতৃত্বে ছিলেন অমিত মন্ডল এবং জেলা এসি মোর্চার নেতা সমর দাস। তাদের উদ্যোগে এই বিশেষ দিনটি পালনের আয়োজন করা হয় কাঁচরাপাড়া গান্ধী মোড়ে। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন মন্ডলের বিভিন্ন নেতৃত্বরা যুব নেতৃত্বরা, জেলা এবং মহিলা নেতৃত্বরাও উপস্থিত ছিলেন।

আজ সকাল ১১টা নাগাদ গান্ধী মোড়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন জেলা সভাপতি সন্দীপ ব্যানার্জী,বীজপুর বিজেপির কনভেনার বিনোদ শর্মা, মহিলা সভানেত্রী পিয়ালী দুবে। এছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্য নেতৃত্বরা।

আজ সর্বপ্রথম গান্ধী মোড় থেকে স্টেশন পর্যন্ত বিজেপির দলীয় পতাকা লাগানো হয়। এরপর ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জীর প্রতিকৃতিতে একে একে মাল্যদান করেন সকল নেতৃত্বরা।

এ বিষয়ে সন্দীপ ব্যানার্জী জানান, যেহেতু আজ একটি বিশেষ দিন আর এই বিশেষ দিনটি গোটা ভারত বর্ষ জুড়ে সাড়ম্বরে পালিত হচ্ছে তার জন্য আমরা অত্যন্ত আনন্দিত। ‌শুধু তাই নয়, কাঁচরাপাড়ার বিজেপি নেতৃত্বরা যারা রয়েছেন তারা এই দিনটিকে বিশেষভাবে পালন করছেন।