কাঁচরাপাড়ার বিশিষ্ট সমাজসেবী সুদামা সিংকে সংবর্ধনা জ্ঞাপন করলেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ

অবতক খবর,২১ ডিসেম্বর: উত্তর ২৪ পরগনায় রয়েছে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার জন্মস্থান চাকলা ধাম। শ্রী শ্রী লোকনাথ বাবার পূণ্যতীর্থ চাকলা ধামের এবছর ৫০তম বর্ষপূর্তি। আর চাকলা ধামের সঙ্গে জড়িয়ে রয়েছে কাঁচরাপাড়ার নাম। কাঁচরাপাড়ার বিশিষ্ট সমাজসেবী সুদামা সিং। তিনি সরাসরি চাকলা ধামের সঙ্গে যুক্ত। তিনি প্রতি বছরই এই চাকলা ধামের জন্য কিছু না কিছু করে থাকেন। তা এখানকার ভক্তদের সেবাই হোক বা মন্দিরের উন্নয়নে নিজের সামর্থ্য মত অর্থ দান,কোন না কোন ভাবে তিনি সর্বদাই এই ধামের সঙ্গে যুক্ত থাকেন।

চাকলা ধামের ৫০তম বর্ষপূর্তি উপলক্ষে তিনদিন অর্থাৎ ২১,২২ এবং ২৩শে ডিসেম্বর আয়োজন করা হয়েছে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান। আজ তাঁর প্রথম দিনে উপস্থিত ছিলেন রাজ্যের একাধিক নেতা-মন্ত্রীরা। উপস্থিত ছিলেন রাজ্যের খাদ্যমন্ত্রী রথীন ঘোষ,মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য,মন্ত্রী সুজিত বসু,বারাকপুর সাংগঠনিক জেলা সভাপতি নির্মল ঘোষ সহ অন্যান্য নেতৃত্বরা। আর সেই মঞ্চ থেকেই মন্ত্রীর হাতে সংবর্ধিত হতে দেখা গেল কাঁচরাপাড়ার বিশিষ্ট সমাজসেবী সুদামা সিংকে। খাদ্যমন্ত্রী রথীন ঘোষ তাঁর হাতে লোকনাথ বাবার মূর্তি সহযোগে একটি স্মারক তুলে দিয়ে তাঁকে সংবর্ধনা জ্ঞাপন করেন।

আর এতে অত্যন্ত খুশি সমাজসেবী সুদামা সিং। এ প্রসঙ্গে তিনি বলেন,আমি সর্বদাই মানুষের সেবায় নিয়োজিত থাকতে পছন্দ করি। আজ যে সম্মান আমি পেলাম তাতে আমি আপ্লুত।