অবতক খবর,১১ ডিসেম্বর: ভয়াবহ দুর্ঘটনা ঘটলো ভোর রাতে। এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হল তিন জনের। ঘটনাটি ঘটেছে আজ ভোর রাত সাড়ে ৩ টে নাগাদ কল্যাণী এক্সপ্রেসওয়ের উপর ৫৬ নম্বর বাস টার্মিনালের কাছে।

কাঁচরাপাড়ার দিক থেকে আসছিল একটি স্করপিও। সেই গাড়িতে সাত জন যাত্রী ছিল। সূত্রে খবর,তারা কোন অনুষ্ঠান বাড়ির থেকে ফিরছিল। সেই সময় কল্যাণী এক্সপ্রেসওয়ের উপরে রুুইয়ার কাছে উড়ালপুল থেকে নামতে গিয়ে একটি বড় বালির ডাম্পার রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। সরাসরি সেই ডাম্পারে স্করপিও গাড়িটি ধাক্কা মারে। সেই সময় গাড়ির গতি ছিল ৮০ থেকে ৯০ কিলোমিটারের মধ্যে।

সেই সময় খবর পেয়েই ঘটনাস্থলে যায় রহড়া থানার পুলিশ। পুলিশ তাদেরকে উদ্ধার করে এবং ৩ জনকে কলকাতার বড় বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থলে গাড়ির ড্রাইভার সহ ২ জন মহিলা মারা যায়। মৃতদের নাম নীতেশ সাউ ২৪ বছর বয়স, মুড়াগাছা অঞ্চলের বাসিন্দা। মায়া ২৮ বছর বয়স এবং অবন্তিকা ২১ বছর বয়স এই ৩ জনের ঘটনাস্থলে মারা যায় আর তিনজনকে কলকাতার একটি বড় বেসরকারি হাসপাতালে পাঠায় পুলিশ এবং একজন অনুক্রমে দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায়।

এই খবর পেয়ে পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরা চলে আসে এবং পুলিশের পক্ষ থেকে দুটি গাড়ি থেকেই নমুনা সংগ্রহ করা হয় এবং গাড়ির ভিতরে একটি নিমন্ত্রণ আমন্ত্রণপত্র এবং ফুলের তোড়া দেখা যায় বিভিন্ন সূত্রে যে খবর পাওয়া যায় এই মেয়েরা ভিন্ন রাজ্যের বাসিন্দা, মুড়াগাছা অঞ্চলে তারা ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকে এবং নাচ গানের সাথে যুক্ত। রহড়া থানার পুলিশ এবং ব্যারাকপুর পুলিশ কমিশনার তদন্ত শুরু করেছে।