কলকাতার মানিকতলা বেপরোয়া বেপরোয়া ট্রাকের ধাক্কায় মৃত্যু পুলিশকর্মীর

অবতক খবর,১৩ ডিসেম্বর,কলকাতা:নাইট ডিউটি ছিল কলকাতা পুলিসের কর্মী অভিজিত চক্রবর্তীর বয়স ছিল ৪০। ভোরে নিজের স্কুটি চালিয়ে বারাসতে নিজের ঘরে ফিরছিলেন। কিন্তু ভোরের শহরে বেপরোয়া ট্রাকের ধাক্কায় প্রাণ গেল। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘাতক লরিটিকে চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে।

পশ্চিম বন্দর থানায় কর্মরত ছিলেন অভিজিত চক্রবর্তী। মঙ্গলবার রাতে তাঁর নাইট ডিউটি ছিল। সেই ডিউটি শেষ হয় আজ ভোরে। কাজ সেরে নিজের স্কুটি চড়েই বাড়ির দিকে রওনা দেন অভিজিত। থাকেন বারাসতে। সেন্ট্রাল অ্যাভিনিউ থেকে বিবেকানন্দ রোড হয়ে মানিকতলা ক্রসিং পেরিয়ে যান অভিজিত। তারপর বিবেকানন্দ রোড ও রাজ দীনেন্দ্র স্ট্রিটের সংযোগস্থলে আসার পরই তাকে পাশ থেকে ধাক্কা মারে একটি দ্রুতগামী ট্রাক। প্রবল সেই ধাক্কায় রাস্তার পাশে ছিটকে পড়ে অভিজিত। ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিজিতের।

এদিকে ধাক্কা দেওয়ার পর প্রবল বেগে ঘটনাস্থল থেকে উধাও হয়ে যায় ট্রাকটি। ঘটনার তদন্তে নেমে ট্রাফিক পোস্টে থাকা একাধিক অ্য়াঙ্গেলের সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ। সকালেই ঘটনাস্থলে ছুটে যায় কলকাতা পুলিশর ফেটাল স্কোয়াড। তার ঘটনাস্থলের সরজমিন তদন্ত ও ভিডিয়োগ্রাফি করেন।