অবতক খবর,১২ জুলাইঃ এনডিএ জোটের পদপ্রার্থী শ্রীমতি দ্রৌপদী মুর্মু গত রাতে কলকাতায় পা রাখলেন বিমানবন্দরে। এসে পৌঁছাতেই দ্রৌপদী দেবীকে দমদম এয়ারপোর্টে স্বাগত জানাতে উপস্থিত হন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার, রাজ্য বিজেপি নেতা রাহুল সিনহা, খগেন মুর্মু সহ এক ঝাঁক বিজেপি বিধায়ক ও নেতৃত্ব। পরিশেষে তিনি উপস্থিত হন এক পাঁচতারা হোটেলে। যেখানে রাত কাটিয়ে তিনি আজ মঙ্গলবার সকাল থেকেই ধাপে ধাপে বিধায়ক সাংসদদের সঙ্গে দেখা করেন। তাছাড়া তিনি কলকাতা সিমলা স্ট্রীট স্বামী বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করেন।উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী বিজেপি বিধায়ক ও নেতৃত্ব বর্গ।

দ্রৌপদী দেবী রাষ্ট্রপতি পদের জন্য ভোট চাইতে এই রাজ্যে এসেছেন বলে জানা গেছে। তিনি বিধায়ক ও সাংসদদের সঙ্গে বৈঠক করেন। বিজেপির তরফ থেকে জানানো হয়েছে, ইতিমধ্যে তৃণমূল সাংসদ,বিধায়কদের চিঠি দিয়ে আবেদন জানিয়েছেন বিজেপি নেতারা।

বিজেপির পক্ষ থেকে দাবি জানানো হয়েছে যে তাদের প্রার্থীর হয়ে বহু বিরোধী দলের বিধায়ক সাংসদ ও ভোট দান করবেন । এক কথায় ক্রস ভোটিং হবেই হবে দাবি তাদের। দ্রৌপদী মুর্মুকে প্রার্থী করে বিজেপি আগেই বাজিমাত করেছে তাই রাষ্ট্রপতি পদে দ্রৌপদী দেবীর জয় এখন সময়ের অপেক্ষা মাত্র।