অবতক খবর,৩০ মার্চ, মালদা:- কখনো চায়ের দোকানের চা বিক্রি করলেন, তো আবার কখনো হাতে দাড়িপাল্লা নিয়ে সবজি বিক্রি করতে দেখা গেল মালদা দক্ষিণের বিজেপি প্রার্থী শ্রীরুপা মিত্র চৌধুরীকে। শনিবার প্রচার পর্বে বেরিয়ে মালদার মানিকচক ব্লকের মথুরাপুর এলাকায় যান দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী।হাটে বাজারে ঘুরলেন জনসংযোগ সারলেন তিনি।

প্রথমে মথুরাপুর স্ট্যান্ড এলাকায় চায়ের দোকানে নিজ হাতে চা বিক্রি করলেন তিনি। এরপর মথুরাপুর এর সপ্তাহিক হাটে পৌঁছে যান বিজেপি প্রার্থী। সেখানে মাটির তৈরি বিভিন্ন জিনিসপত্র বিক্রি করার সাথে শাকসবজি বিক্রি করতে বসে পড়েন তিনি। হাতে দাঁড়িপাল্লা নিয়ে ওজন করে সেই সবজির বিক্রি করলেন। এভাবেই জনসংযোগ সেরে সকল প্রান্তের মানুষকে বিজেপির সঙ্গে থাকার বার্তা রাখলেন দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী।

বিজেপি প্রার্থী বলেন, প্রচার পর্বের মাঝেই একটা দিন এই হাঁটে আসা মানুষদের সাথে ভাগ করে নিতে আজকে হাঁটে আসা। মানুষ কি চাইছে সমস্তটা জানতেই হাটে এসে তাদের সাথে জনসংযোগ। যদি সুযোগ হয় শ্রমজীবী মানুষদের কথা সংসদে তুলে ধরব। তাদের নিয়েই সংসদে যাব। আর যদি সুযোগ না হয় তাহলে এই হাটে এসে অভিজ্ঞতা তো হচ্ছেই।