অবতক খবর,১৪ মে: ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ তথা বিজেপি প্রার্থী অর্জুন সিং ২০১৯ সালে লোকসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে যোগ দিয়েছিলেন। বিজেপিতে ২০২২ সালে ফের তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরলেও লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের টিকিট না পেয়ে তিনি যোগ দিয়েছেন বিজেপিতে। এবং বিজেপির তরফ থেকে তাকে প্রার্থী করা হয়েছে ব্যারাকপুর লোকসভায়।

তৃণমূল কংগ্রেস প্রার্থী পার্থ ভৌমিকের সমর্থনে গতকাল নোয়াপাড়া বিধানসভার অন্তর্গত পলতা হেলথ সেন্টার মাঠে নির্বাচনে জনসভা করতে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই বিজেপি সরকারের বিরুদ্ধে সুর চরান তিনি।

তবে তাৎপর্যপূর্ণভাবে সেই মঞ্চ থেকেই তিনি ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং এর নাম না করে অর্জুন সিং কে ভয়ংকর বলে আক্রমণ করলেন। তিনি বলেন ৪৪০ ভোল্ট এদের ছুতে নেই। এছাড়াও তিনি অর্জুন সিং কে কয়লার সাথে তুলনা করেন এবং বলেন ও আমাদের দলে কিছুদিন এসেছিল ভেবেছিলাম শুধরে গেছে।

যদিও গোটা বিষয় নিয়ে বিজেপির প্রার্থী অর্জুন সিং বলেন, আমি ৪৪০ ভোল্ট হলে উনি আমাকে নবান্ন ডেকে ফিসফাই কেন খাইয়েছিলেন। আমার সৌভাগ্য যে উনি আমার কথা বলছেন।