অবতক খবর,১৬ মে: শঙ্কু পান্ডা 2023 একটা ঘটনা ঘটেছিল বিরোধী দলের নেতা গাড়িতে একটা দুর্ঘটনা ঘটে একজন মারা যায়। তার পরে তৃণমূলের নেতারা দেহ নিয়ে কাঁঠিতে বিক্ষোভ কর্মসূচি শুরু করে। তৃণমূল 302 মামলা করে। তার বিরুদ্ধে খুনের মামলা করে তৃণমূল।গতকাল আমি যখন বৈঠক করতে যায় তখন চন্দিপুরে আমার গাড়ির উপরে একটা বাইক নিয়ে হামলা চালানো হয়।

তখন কিছু স্কোয়াড তৃণমূল তৈরি করেছে যার নাম সুকুডিয়াল স্কোয়াড । মানুষের চুল যারা পাচার করেন। তাদের মদদ দেন সোহাম চক্রবর্তী। তারা চক্রান্ত করে বিজেপি বিরুদ্ধে মামলা করে যাতে নির্বাচন থেকে আমাদের বিরত রাখা যায়। ঘটনা ঘটার ডের ঘটনা পর পুলিশ ঘটনাস্থলে আসে। চুল পাচারকারী মাফিয়া চক্রান্তে বাইরে থেকে লোক নিয়ে এসে এই ঘটনা ঘটেছে তৃণমূল কংগ্রেস। আমরা সেখানকার রিটার্নিং অফিসার কে জানিয়েছি।

থানায় অভিযোগ করেছে। স্যাটেলাইট পুলিশিং মাধ্যমে যে ভাবে পুলিশ কে নিয়ে নোংরা রাজনীতি লিপ্ত করার চেষ্টা করছে তৃণমূল। এসপি ডিএম এ ডি এম এবং বিডিও রা সরাসরি যুক্ত আছে বলে অভিযোগ শঙ্কু পান্ডা । আমরা শুভেন্দু অধিকারী ঘটনা পরিপেক্ষিতে সেই বিষয় কে নির্বাচন কমিশন জানাবো বলে জানালেন শঙ্কু পান্ডা। বাইরে দেখে লোক নিয়ে আসছে। চন্ডিপুর থানা কোনো ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ শঙ্কু পান্ডা। সেন্ট্রাল ফোর্স কে অনেক জায়গায় আটকানো হচ্ছে। আগামী কাল চন্ডিপুর বাজারে আমরা প্রতিবাদ করা হবে।

ইলেকশন শেষ না হতে হতে তারা মানুষ কে খুন করে দিয়েছে তৃণমূল। মন্তেশ্বরে আমাদের একজন কর্মী কে খুন করে দিয়েছে। আমাদের একজন বিজেপির কর্মী কে খুন করে দিয়েছে। বাইরে থেকে লোক নিয়ে এসে অস্ত্র ব্যাবহার করছে এই চুল মাফিয়া। কাঁথি, তমলুক সহ মেদিনীপুরে হবে বলে তৃণমূল। আইসি বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার দাবি শঙ্কু পান্ডা। 4 তারিখে ফলাফল ঘোষণা পর বুঝে যাবেন যে এই সরকার আর থাকবে না।

শুভেন্দু অধিকারী গাড়ির থেকে দুর্ঘটনায় নয় তৃণমূল রাজনীতি করতে নেমে পড়েছিল। যে গতকাল ধরা পড়েছে একজন ছেলে সে নিজের ছাড়তে নাম বলছে। শুভেন্দু অধিকারী মত তাকে ফাঁসানো চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ শঙ্কু দেব পান্ডা। হেরে যাওয়ার ভয়ে তারা এই সব ঘটনা ঘটাচ্ছে তৃণমূল।

বিধায়ক সোহম চক্রবর্তী সঙ্গে চুল মাফিয়ার সঙ্গে সম্পর্কে আছে বলে অভিযোগ শঙ্কু পান্ডা। সেখানে বেআইনি অস্ত্র বেআইনি টাকা ব্যাবহার করে বাংলাদেশী জঙ্গিরা রয়েছে বলে অভিযোগ শঙ্কু পান্ডা।