অবতক খবর,২৮ ফেব্রুয়ারি: উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর ব্লকের রামগঞ্জ এক গ্রাম পঞ্চায়েত এলাকায় ২ কোটি ৭২ লক্ষ টাকা ব্যয়ে রাস্তার কাজে শিলার নাস করা হয়। আজ থেকে এই কাজের শুভারম্ভ হয় । রামগঞ্জ অঞ্চলের শাস্তি নগর এলাকায় এই ছয়টি রাস্তা নির্মিত হবে যা আজ থেকে কাজ শুরু হয়।এই দিন আনুষ্ঠানিক ভাবে এই কাজের শুভ উদ্বোধন করা হয়।

উপস্থিত ছিলেন ইসলামপুর পৌরসভার চেয়ারম্যান কানাইলাল আগারওয়াল আগ ডিমটি খুন্তি গ্রাম পঞ্চায়েতের প্রধান জাকির হোসেন, বিশিষ্ট সমাজসেবী কৌশিক গুণ, রামগঞ্জ ১নং অঞ্চলের প্রধান ঝরনা রায়, ইয়াসিন আলী, দলনেতা সিদ্দিক আলম, স্থানীয় মেম্বারের প্রতিনিধি বলরাম নাগ,কুরবান আলী, ইরদিস আলম সহ বিশিষ্ট জনের উপস্থিত ছিলেন।

ইসলামপুর পৌরসভার চেয়ারম্যান কানাইয়া লাল আগরওয়াল বলেন পথশ্রী প্রকল্পের থার্ড ফেজ এর কাজ চলছে একসাথে ছটি রাস্তার কাজের শুভ আরম্ভ হয়েছে।

একাধারে তিনি বলেন কেন্দ্র সরকার বঞ্চনা করছে রাজ্যের প্রতি। স্থানীয় মেম্বার এর প্রতিনিধি বলরাম নাগ জানান মাননীয়া মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের পোর্টালে রাস্তা নিয়ে আমি অভিযোগ করছি তারই অভিযোগের ভিত্তিতে, এই রাস্তার কাজ করার সুযোগ পেয়েছি। এই কাজ করতে সহযোগিতা করছেন জেলা সভাপতি ব্লক সভাপতি জাকির হোসেন এদের নেতৃত্বে আমার এই কাজ হয়। রামগঞ্জ অঞ্চলের দলনেতা সিদ্দিক আলম জানান বলরাম নাগ হলো একজন সমাজসেবিক ও তার পাশাপাশি তার স্ত্রী গ্রাম পঞ্চায়েতের জয়ী মেম্বার। বিভিন্ন সময়ে আমরা তাকে দেখি বিভিন্ন কাজে যুক্ত থাকে কখনো নালা পরিষ্কার করা নিজের হাতেই, কখনোই বা গরিব অসহায় মানুষের পাশে দাঁড়ানো তাকে আমি অসংখ্য ধন্যবাদ জানাই। যাতে আগামী দিনে আরো ভালোমতো এ কাজ করতে পারে এটাই আশা করি।