উত্তর দমদম পুরসভার প্রাক্তন চেয়ারম্যান সুবোধ চক্রবর্তীর বাড়িতে ইডি হানা,মোবাইল বাজেয়াপ্ত

অবতক খবর, অবতক খবর,১৩ জানুয়ারি,বিরাটী: পুর নিয়োগ দুর্নীতি তদন্তে উত্তর দমদম পৌরসভার প্রাক্তন পৌর প্রধান সুবোধ চক্রবর্তী বাড়িতে ইডির অভিযান। শুক্রবার সকাল সাড়ে সাড়ে ছয়টা নাগাদ ইডির প্রতিনিধি দল কেন্দ্রীয় বাহিনীর জওয়ান দের নিয়ে ১৯ নম্বর ওয়ার্ডের অন্তর্গত তিন নম্বর খলিসাকোটা পল্লীতে সুবোধের দের বাড়িতে আসেন।

উল্লেখ্য এর আগে সিবিআই এর তদন্তের দল তার বাড়িতে হানা দিয়েছিল। পরিবারের সদস্যদের মোবাইল ফোন জমা রেখে প্রায় দশ ঘন্টার ওপর জিজ্ঞাসাবাদ বাড়ির দোতলায় তল্লাশি অভিযান চলে। বিকেল ৪টে ৩৫ মিনিট বাড়ি থেকে ইডি আধিকারিক রা চলে যান মোবাইল ফোন কিছু নথি নিয়ে। ইডি তদন্ত চলাকালীন দমদম থানার আইসি বঙ্কিম বিশ্বাস তিনিও আসেন। এ সময় ভিতরে ঢুকতে চাইলেও তাকে ভিতরে ঢুকতে দেওয়া হয়নি।

এদের অধিকার আধিকারিকরা জানিয়ে দেন তার ভিতরে ঢুকার কোন অনুমতি নেই। এই পরিপ্রেক্ষিতে দমদম থানার আইসি জানান “এটা আমার এরিয়া। আর সেই কারণেই আমি এখানে আসি। আবার জানার অধিকার রয়েছে ভিতরে কি হচ্ছে। যদিও তিনি এরপরই এলাকা ছাড়েন।ইডির আধিকারিকরা চলে যাবার পর ১৯ নং ওয়ার্ডের পুর প্রতিনিধি সুবোধ চক্রবর্তী সাংবাদিক দের মুখোমুখি হয়ে বলেন তৃণমূলকে এবং তাদের দলনেত্রী মমতা ব্যানার্জির ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্যই এই রাজনৈতিক ষড়যন্ত্র। ইজি চাইছে সন্দেশখালীর মতন ফের একটা ঘটনা ঘটিয়ে দেওয়া। কিন্তু কোন ভাবেই তৃণমূলের ভাবমূর্তি ক্ষুন্ন করা যাবে না।