ইন্ডিয়া বুক অফ রেকর্ডস এর কয়েক মাসের মধ্যেই ইন্ডিয়ান এডুকেশন অ্যওয়ার্ডস এবং ‘আইকন অফ এশিয়া’ অ্যওয়ার্ড পেলেন ডোমকলের প্রত্যান্ত এলাকার শিক্ষক জিল্লার রহমান

অবতক খবর,২৬ ডিসেম্বর: ইন্ডিয়া বুক অফ রেকর্ডস এর কয়েক মাসের মধ্যেই ইন্ডিয়ান এডুকেশন অ্যওয়ার্ডস এবং ‘আইকন অফ এশিয়া’ অ্যওয়ার্ড পেলেন ডোমকলের প্রত্যান্ত এলাকার শিক্ষক জিল্লার রহমান। গত কয়েক মাস আগেই ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে নাম ওঠেছে এই শিক্ষকের। আর কয়েক মাস যেতে না যেতেই এই শিক্ষকের ঝুলিতে পরপর দুটো অ্যাওয়ার্ড। যা যাবে খুশি এবং আপ্লুত শিক্ষক জিল্লার রহমান। শুধু তিনি নন তিনার এই সাফল্যে খুশি গোটা ডোমকলবাসী। জানা যায় মুর্শিদাবাদের ডোমকল এর আমিনাবাদ প্রত্যন্ত এলাকার ছেলে জিল্লার রহমান।

বর্তমানে তিনি রাণীনগরের রামনগর হাই মাদ্রাসার শিক্ষক। দীর্ঘ ২৩ বছর শিক্ষকতার সাথে সাথে বই লিখে ইন্ডিয়া বুক অফ রেকর্ডসে তোলেন এই শিক্ষক। বড়দের পাশাপাশি ছোটদের জন্য বই লিখেছেন ফিনিক্স, যা ছোটদের ইংরেজি শিখতে অনেক সুবিধা করবে। বই লেখা লেখিতেই মিলছে একাধিক অ্যওয়ার্ডস। সম্প্রতি গত ১২ই ডিসেম্বর রাজস্থানের জয়পুর থেকে ইন্ডিয়ান এডুকেশন অ্যওয়ার্ড ২০২৩ এসে পৌঁছায় শিক্ষক জিল্লার রহমানের বাড়িতে।তারপরেই মাত্র ১০ দিনের ব্যবধানে গত ২২শে ডিসেম্বর ইন্ডিয়ার নিউ দিল্লি রানেশান ব্লু হোটেলে থেকে মিলেছে আন্তর্জাতিক অ্যওয়ার্ড ‘আইকন অফ এশিয়া। ডোমকলের ছেলে জিল্লার রহমানের অসাধারণ সাফল্যে খুশি শুধু ডোমকল নয় জেলা এবং রাজ্যবাসী। জিল্লার রহমানের ডাক পড়ছে একাধিক সাংস্কৃতিক মঞ্চে। শিক্ষকের ঝুলিতে আসছে একাধিক সম্বর্ধনা সম্মাননার মতো উপহার ।