অবতক খবর,৪ এপ্রিল, বনগাঁ: মেলায় দোকান দিয়ে ইঞ্জিনভ্যানে ফেরার পথে বনগাঁ থানার কাকলেমারী ব্রিজ সংলগ্ন চাঁদা রায়পুর এলাকায় বাইকের সাথে ইঞ্জিনভ্যানের মুখোমুখি ধাক্কায় প্রাণ গেলো গোপালনগর থানার চালকির বাসিন্দা তরণী সেন নামে এক ব্যক্তির । বাইকে থাকা তিন যুবকের মধ্যে এক যুবকের ঘটনাস্থলেই মৃত্যু হয় । মৃত যুবকের নাম অর্ক রায় (২১) বছর ।

গুরুতর আহত বাইকে থাকা আরো দুই যুবক । জানা যায় মৃত যুবকের বাড়ি বনগাঁ থানার গারাপোতার পাগলতলা এলাকায় । গুরুতর ওই দুই যুবকের নাম মুস্তাকিন মন্ডল ও প্রসেনজিৎ মন্ডল । একই এলাকার বাসিন্দা তারা ।

ইঞ্জিন ভ্যানচালক মৃত তরণী সেনের পরিবার সূত্রে জানা যায়, মেলায় দোকান দিয়েছিলেন তরণী । রাতে মেলা শেষ করে বাগদা থেকে বাড়ি ফেরার পথে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে । মৃত তরণী সেনের সাথে আরো দুজন সহকর্মী ছিলেন তারা অন্য ইঞ্জিন ভ্যানে করে আসছিলেন ।

সহকর্মী বিষ্ণু দাস বলেন দাদা ইঞ্জিনভ্যান নিয়ে রাস্তার বাঁদিকে দাঁড়িয়েছিল, সেই সময় একটি বাইক সজোরে এসে ইঞ্জিনভ্যানে ধাক্কা মারে। ওই সময় বাইকে ছিল তিন যুবক । ধাক্কা মারার সঙ্গে সঙ্গে বাইকটি দুমড়ে মুচড়ে যায় । ইঞ্জিনভ্যান থেকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ছিটকে পড়ে দাদা তরণী সেন ওবাইকে থাকা তিন যুবক । এরপর ঘটনার খবর পেয়ে ঘটনা স্থলে পৌছায় বনগাঁ থানার পুলিশ । তিন বাইক আরোহী ও ইঞ্জিন ভ্যানচালকে বনগাঁ মহকুমা হাসপাতালে আনা হলে । ইঞ্জিন ভ্যানচালক ও এক বাইক আরোহী যুবকের মৃত্যু হয়েছে বলে জানাই চিকিৎসক । গুরুতর আহত অবস্থায় ভর্তি আছে আরো দুই যুবক । এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায় । এমন একটি মর্মান্তিক দুর্ঘটনা মেনে নিতে পারছে না ইঞ্জিন ভ্যান চালক তরণী সেনের পরিবার ।