অবতক খবর,২১ জানুয়ারি: শনিবার উত্তর ২৪ পরগনা জেলার বারাসাত ডিভিশনের চাঁপাডালি মোড়ে পি ডব্লিউ ডি ক্যাম্পাসের মধ্যে প্রগ্রেসিভ ইউনাইটেড ইঞ্জিনিয়ার্স এসোসিয়নের উদ্যোগে বার্ষিক জেলা ভিত্তিক কনফারেন্সের পাশাপাশি টেকনিক্যাল সেমিনার অনুষ্ঠিত হলো। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের পূর্ত দপ্তরের কর্মাধ্যক্ষ নারায়ণ গোস্বামীসহ অন্যান্য ইঞ্জিনিয়ারের আধিকারিকগণ ।উক্ত অনুষ্ঠানে সঠিকভাবে এস্টিমেট করতে একটি ইলেকট্রিক ওয়েবসাইট এর প্রকাশ করা হয়। তার পাশাপাশি উক্ত ক্যাম্পাসের মধ্যে থাকা বিভিন্ন কোম্পানির পক্ষ থেকে স্টল দেওয়া হয়।

উক্ত স্টল থেকে তাদের নিজস্ব প্রোডাক্ট এর ওপর বিভিন্ন অজানা তথ্য পরিবেশন করা হয়। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে পূর্ত দপ্তরের কর্মা দক্ষ নারায়ণ গোস্বামী জানান ইঞ্জিনিয়ার অ্যাসোসিয়েশনের এই উদ্যোগকে সাধুবাদ জানান।

তার পাশাপাশি প্রগ্রেসিভ ইউনাইটেড ইঞ্জিনিয়ার অ্যাসোসিয়েশনের সেন্ট্রাল এক্সিকিউটিভ কমিটির সদস্য মোহাম্মদ রেজাক আলী জানান আজকের অনুষ্ঠানে ইলেকট্রিক ওয়েবসাইট প্রকাশের ফলে এসটিমিটের হিসেব সহ অন্যান্য সুবিধহবে। উক্ত অনুষ্ঠানে পূর্ত দপ্তরের কর্মাদক্ষ নারায়ণ গোস্বামী নিজের কন্ঠে একটি রবীন্দ্র সংগীতগান করতে দেখা গেল।