অবতক খবর,২৮ জুন: আসানসোলের পোস্ট অফিসে কর্মরত এক এজেন্টের অস্বাভাবিক মৃত্যুর ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো। রানীগঞ্জের অষ্টআশি নম্বর ওয়ার্ডের ইস্ট কলেজ পড়ায় এলাকায়।

ঘটনা প্রসঙ্গে জানা যায় ওই ওয়ার্ডেরই বাসিন্দা বছর ৪২ এর গৌতম বাউরি, পোস্ট অফিসে এজেন্ট হিসেবে কাজ করতো আর তার সাথেই কর্মসূত্র স্থানীয় এক ব্যক্তির বাড়িতে কেয়ারটেকারের কাজও করতেন তিনি। সে মতোই অন্যদিনের মতো সে, সেখানেই ছিল, বলে জানা গেছে। আর সেখানেই সে পোস্ট অফিসে টাকা পয়সা লেনদেন করতো বলেও জানিয়েছেন স্থানীয়রা।

আর এই ঘটনাটি, জানা যায় বৃহস্পতিবার দুপুর নাগাদ, এদিন তার স্ত্রী তার খোঁজ করতে গেলে ওই ব্যক্তিকে সিঁড়ির মধ্যে দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় সে ঝুলে রয়েছে বলেই দেখতে পেয়েছেন তার স্ত্রী, বলে দাবী করেন এলাকার মহিলারা। এই ঘটনার খবর স্থানীয়রা পাওয়ার পরই তারা রানিগঞ্জ থানার পুলিশকে খবর দিলে রানীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহটিকে ময়না তদন্তের জন্য নিয়ে যায়।

এদিকে এই ঘটনার প্রেক্ষিতে ব্যাপক উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হয়েছে এলাকায়। স্থানীয় এলাকার বাসিন্দারা দাবি করেছেন এরূপ ভাবে কখনোই মৃত্যুর ঘটনা ঘটতে পারে না। তারা দাবি করেছেন কেউ বা কারা তাকে সেখানে টাঙিয়ে দিয়েছে। এই ঘটনায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে, সমগ্র ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবী জানিয়েছেন মৃতের পরিবারের পরিজনেরা।

পুলিশ সমস্ত বিষয় খতিয়ে দেখে প্রাথমিক পর্যায়ে একটি অস্বাভাবিক মৃত্যুর ঘটনার অভিযোগ দায়ের করেছে পুলিশ। মৃত্যুর প্রকৃত কারণ অনুসন্ধানে চলছে জোর তদন্ত।