আবারও প্রকাশ্যে বীজপুর তথা কাঁচরাপাড়ার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব

অবতক খবর,১২ জানুয়ারি: কাঁচরাপাড়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব চরমে। এই ৮ নং ওয়ার্ড বিগত দিনেও এই গোষ্ঠীদ্বন্দ্বের জেরে শিরোনামে উঠে এসেছিল। কারণ এই ওয়ার্ডের যিনি কাউন্সিলর রিংকু সিংহ রায়, তাঁর বিরুদ্ধে এই ওয়ার্ডেরই প্রাক্তন কাউন্সিলর বাণীব্রত মন্ডল আগেও অভিযোগ করেছিলেন এবং আজও করেছেন।

আজ ঘটনাটি ঘটেছে কাঁচরাপাড়া কলেজ মোড় সংলগ্ন অঞ্চলে যেখানে আক্রান্ত হয়েছেন গোবিন্দ মল্লিক। অভিযোগ উঠেছে নান্টু কুন্ডুর বিরুদ্ধে,যিনি কাউন্সিলর রিঙ্কু সিংহ রায়ের ঘনিষ্ঠ। ঘটনাটি ঘটার পর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত নান্টু কুন্ডুকে আটক করে নিয়ে যায় বীজপুর থানার পুলিশ।
অন্যদিকে আক্রান্ত গোবিন্দ মল্লিক দলবল নিয়ে কলেজ মোড়ে রাস্তা অবরোধ করে তিনি নান্টু কুন্ডুকে দল থেকে বহিষ্কারের দাবি তোলেন। আর এই পথ অবরোধ সামিল হয়েছিলেন প্রাক্তন কাউন্সিলর বাণীব্রত মণ্ডল। এছাড়াও ছিলেন আক্রান্ত গোবিন্দ মল্লিক নিজে এবং ছিল হালিশহর ছাত্র সংগঠনের যুব কর্মীরা।

অন্যদিকে পথ অবরোধ করার পর প্রাক্তন কাউন্সিলর বাণীব্রত মণ্ডল একের পর এক অভিযোগ তুললেন কাউন্সিলর রিঙ্কু সিংহ রায়ের বিরুদ্ধে!

অন্যদিকে এই গোটা বিষয় নিয়ে বিজেপি নেতা হীরা মন্ডল জানালেন, সমস্ত ঘটনাটি ঘটেছে তোলাবাজিকে কেন্দ্র করে। কে কোথা থেকে কাটমানি খাবে, এটা হচ্ছে তোলা মূল।

অন্যদিকে এ বিষয়ে যখন কাউন্সিলর রিঙ্কু সিংহ রায়কে ফোন করে জানতে চাওয়া হয় তখন তিনি বলেন, “কাঁচরাপাড়া পৌরসভার পক্ষ থেকে পিকনিক করা হচ্ছে, সেখানে আমি রয়েছি। এই মুহূর্তে এই নিয়ে আমি কিছু বলবো না।”

এদিকে টাউন সভাপতি খোকন তালুকদারকে তাঁকে ফোন করা হলে তিনি বলেন, “বিষয়টি নিয়ে আমি অবগত নই।”