অবতক খবর,৯ জুলাইঃ রাজ্য বিজেপি মহিলা মোর্চার প্রশিক্ষণ শিবির, আজ থেকে শুরু হলো, বসিরহাট টাকি পৌরসভার টাকি সংস্কৃত মঞ্চে প্রশিক্ষণ শিবির।

আজ দুপুরবেলা রাজ্য বিজেপি বিরোধী দল নেতার শুভেন্দু অধিকারী বলেন, মদ হটাও বাংলা বাঁচাও গুজরাট বিহার যদি পারে বাংলা কেন পারবে না ব্লিচিং ফিনাইল ঝাঁটা নিয়ে নেবে, মদ পরিষ্কার আন্দোলন পশ্চিমবঙ্গের পুলিশের দুটি কাজ কৃষি বেরোলে ৭০০০ ভাইপে বের হলে ৪০০০ পুলিশ মজুদ থাকে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে হয়ে দিলীপ ঘোষের মন্তব্য প্রশ্ন এড়িয়ে গেলেন পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্র রাজনৈতিক অর্থনৈতিক ভাবে বাংলাকে বঞ্চিত করছে। এই কথা বলতেই শুভেন্দু বাবু বলেন আগে হিসেব দিকটা কার তারপরে টাকা পাবে। নইলে টাকা পাবে না। পঞ্চায়েত ব্লকের নেতারা কোটি কোটি টাকার মালিক হয়ে গেছে। রাজ্যের সর্বত্র কোনায় কোনায় এই ঘটনা ঘটছে।

এদিন সর্বভারতীয় মহিলা মোর্চার সভাপতি ভ্রান্তি শ্রীনিবাসন রাজ্য মহিলা মোচার সভানেত্রী তনুজা চক্রবর্তী সহ বিজেপি নেত্রী কর্মীরা রাজ্যের বিভিন্ন জায়গা থেকে মহিলা কর্মীরা এসে দলীয় প্রশিক্ষণ শিবিরে অংশগ্রহণ করেছেন।আগামী পঞ্চায়েত ভোটকে সামনে রেখে এই শিবির গতকাল শুক্রবার থেকে এই শিবির শুরু হয়েছে।