অবতক খবর,বিনয় ভরদ্বাজ,১ জুন, কলকাতা: আজ থেকে আর কোন রাজনীতি করবেন না রাজনীতির কোন কথাই বলবেন না, পরিষ্কার জানিয়ে দিলেন মহাগুরু মিঠুন চক্রবর্তী।

মহাগুরু মিঠুন চক্রবর্তীর হঠাৎ এই বয়ান মিডিয়া জগতে বা তামাম বাংলায় সহ দেশজুড়ে অনেকগুলো প্রশ্ন তুলে দিয়েছে। এমন কি হলো মহাগুরুর সঙ্গে যে তিনি রাজনীতিকে বিদায় জানাচ্ছেন ? এমন কি হলো তাঁর সঙ্গে যে হঠাৎ করে তিনি রাজনীতি থেকে দূরে সরে যাচ্ছেন? হঠাৎ কেনো এমন সিদ্ধান্ত ? এইসব বিভিন্ন প্রশ্ন মহাগুরুকে নিয়ে ইতিমধ্যেই উঠতে শুরু করেছে।

মহাগুরুকে নিয়ে এই সমস্ত প্রশ্নের উত্তর আমরা আপনাদের জানাবো, তবে তার আগে জানাই যে আজ সাধারণ ভোটারের মতো মহাগুরু মিঠুন চক্রবর্তী ভোট কেন্দ্রে গিয়ে লাইনে দাঁড়ান এবং ৩০ থেকে ৪০ মিনিট লাইনে দাঁড়িয়ে তারপর তাঁর পালা এলে ভোট দান করেন। ভোট দান করার পর মহাগুরু সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে সম্মুখীন হন।

সাংবাদিকদের এই বিভিন্ন প্রশ্নের উত্তরের সম্মুখীন হতে গিয়ে তিনি হঠাৎ করেই জানান যে, আর তিনি কারোর বিরুদ্ধে কোনো কথাই বলবেন না । তিনি একজন সাধারণ ভোটার মাত্র। নিয়ম মেনে তিনি লাইনে দাঁড়িয়ে ভোটও দিয়েছেন । তবে এর মধ্যেই হঠাৎ মহাগুরু বলেন, আর তিনি রাজনীতি নিয়ে কথা বলবেন না । তাঁর এই কথা শুনেই অনেকে থমকে যান । কেন বিদায় জানাচ্ছেন রাজনীতিকে? হঠাৎ কি হল তার সাথে ? কেন রাজনীতি নিয়ে আর কথা বলতে আগ্রহী নন মহাগুরু মিঠুন চক্রবর্তী? এই সমস্ত প্রশ্ন কিন্তু উঠতে শুরু করে দেয় । তবে এই সমস্ত প্রশ্নের উত্তর মিঠুন চক্রবর্তী নিজেই দিয়েছেন।

তিনি বলেন, তাঁর দায়িত্ব শুধু ৩০শে মে পর্যন্ত ছিল। অর্থাৎ ৩০শে মে পর্যন্ত তিনি তাঁর দায়িত্ব পালন করেছেন । আর তাই ৩০শে মে থেকে তিনি রাজনীতি ছেড়ে দিচ্ছেন। তিনি বলেন, তিনি একসময়ে একটাই কাজ করেন। তাই তাঁর কাজ শেষ হয়েছে, এবার তার রাজনীতি ছেড়ে ফিরে যাওয়ার পালা সিনেমা জগতে । তাই আর রাজনীতি নিয়ে কোন কথাই বলবেন না শুধু কথা হবে ফিল্ম নিয়ে, রাজনীতি নিয়ে নয় ।