অবতক খবর,১২ মে: আজ প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বর্তমান বহরমপুর লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরী সাংবাদিক বৈঠক করে বলেন আগামীকাল বহরমপুর লোকসভা ভোট তার আগেই গতকাল গভীর রাতে তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা মদ্য অবস্থায় হরিজন এলাকায় গিয়ে তাদেরকে ভয় দেখান।

যে কংগ্রেসকে ভোট দিলে এখান থেকে উৎখাত করে দেয়া হবে এবং কিছু মধ্য যুবক মহিলাদের শ্লীলতাহানি করে। মহিলার নাইটি ছিড়ে দেয়া হয়। এই ঘটনা জানার সঙ্গে সঙ্গে অধীর রঞ্জন চৌধুরী বহরমপুর পুলিশ সুপারকে সমস্ত বিষয় জানিয়ে তিনি বলেন ঘটনাস্থলে আমি যাচ্ছি। পুলিশ সুপার ঘটনাস্থলে টাউন বাবু আই সি এবং অ্যাডিশনালকে পাঠান। মহিলারা তাদের বক্তব্য জানান অধীর রঞ্জন চৌধুরী বলেন আগামীকাল ভোট তার প্রাক্কালে এরকমভাবে মহিলাদেরকে ভয় দেখানো হচ্ছে এবং তাদেরকে উচ্ছেদ করে দেয়া হবে বলে জানানো হচ্ছে। এ বিষয়ে দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবি জানান তিনি। তিনি আরো বলেন তৃণমূল কংগ্রেসের মস্তান বাহিনীরা খাল বিল ডোবা সবকিছু ই বিক্রি করে দিয়েছেন এখন কংগ্রেস আমলে হরিজনদের জন্য যে চারতালা বিল্ডিং করে দেয়া হয়েছিল এবং যৎসামান্য টাকায় তাদেরকে ঘর দেয়া হয়েছিল সেগুলির উপর তাদের চোখ পড়েছে এগুলোর দখল তারা চায়।

তিনি বলেন অধীর রঞ্জন চৌধুরী যতদিন বেঁচে থাকবে ততদিন মুর্শিদাবাদ জেলায় কোন মহিলার শ্লীলতাহানি অথবা কোন মহিলার উপর অত্যাচার করলে অধীর চৌধুরী বসে থাকবে না।