অবতক খবর,১৮ মে: দমদম-ব্যারাকপুর সাংগঠনিক জেলা মহিলা সব সভাপতি কেয়া দাস বারাকপুরের লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী অর্জুন সিং এর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন কেয়া দাসের দাবি তিনি একটি নয় দুই দুইটি স্ত্রী নিয়ে সংসার করছেন যেটা হিন্দু আইনে মানা রয়েছে। প্রথমে তিনি ঊষা সিং নামে এক মহিলাকে বিয়ে করেন যার পুত্র পবন সিং।

এরপর তিনি 2012 সালে আর একজন মহিলাকে বিয়ে করেন যার নাম শ্রাবন্তী সিং এবং তার একটি পুত্র সন্তান আছে তার নাম অভিরূপ সিং। ২০১৯ সালে যখন অর্জুন সিং প্রার্থী হয়েছিলেন তখন তিনি সেটি নমিনেশন ফাইলে জমা দেননি। ২০২৪ সালে তিনি সেটি জমা দিয়েছেন। দাবি করেন এখানে মেয়েদেরকে অপমান করা হচ্ছে। শ্রাবন্তী সিং কে অর্জুন সিং মেনে নেননি ২০১৮ বলেন সন্দেশখালির মহিলাদের নিয়ে এত চিৎকার চেঁচামেচি করা হচ্ছে , নাটক করা হচ্ছে শেষ পর্যন্ত বোঝা গেল সেটা নাটক। দ্বিতীয় স্ত্রীকে টর্চার করা হচ্ছে বলে দাবি করেন কেয়া দেবী। নিজের স্ত্রীকে সম্মান দিচ্ছেন না তাহলে মহিলাদের কি করে সম্মান দেবেন। এই মানুষকে একটি ভোটও দেবেন না। যখন তিনি বিয়ে করেছিলেন তখন তৃণমূলী ছিলেন এতদিন কেন বলেননি সেই প্রশ্নের উত্তর এড়িয়ে যান কেয়া দেবী।

দ্বিতীয় স্ত্রী শ্রাবন্তী মহিলা নেত্রীকে জানিয়েছেন তার উপর অত্যাচার করা হচ্ছে তাকে মেনে নেওয়া হচ্ছে না। এ বিষয়ে অর্জুন সিং বলেন আমার কোথায় দুটো বউ আছে ২০১৯ও এই একই কথা বলেছিল। এগুলো সম্পূর্ণ মিথ্যা। এরা কুৎসা ছাড়া কিছু বোঝেনা হারার ভয়ে এসব গল্প করছে। পলিটিকাল লোক পলিটিক্সে কথা বলবে এসব কুৎসা করে কোন লাভ নেই। সারা ভারতবর্ষের মানুষ জানে মহিলাদের অসম্মান কারা করছে। এ সমস্ত চক্রান্ত এসব কোনো কাজে লাগবে না। যত এসব করবে মানুষ তত জবাব আমার হয়ে দিয়ে দেবে।