অবতক খবর,১৯ মে: আমডাঙায় বেড়াবেড়িয়া গ্রাম পঞ্চায়েত হরোপাড়া গ্রামের ১৬৮ নম্বর বুথের এলাকার ঘটনা। স্থানীয় সূত্রের খবর শনিবার রাতে বিজেপি নেতা মোহম্মদ আবু সেনের বাড়িতে বোমা ফেলা হয় এবং তার ওপর হামলার চেষ্টা করা হয়। ।

ব্যারাকপুর সোমবার ভোট। তার আগে আমডাঙ্গা লক সভা কেন্দ্রে অন্তর্গত আমডাঙ্গায় এলাকার অঞ্চলে এক বিজেপি নেতার বাড়ি লক্ষ করে বোমা ছোড়া হল।
শাসকদল অব্যশ এই অভিযোগ অস্বীকার করেছেন।

আমডাঙায় বেড়াবেড়িয়া গ্রাম হরফ পাড়া গ্রামের ১৬৮ নম্বর বুথের এলাকার ঘটনা। ঠিক কি ঘটেছিল ঐদিন?জানবো বিস্তারিত। স্থানীয় সূত্রের খবর আমডাঙ্গা বেলবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের হরপাড়া গ্রামের ১৬৮ নম্বর বুথের এলাকাতে এই ঘটনাটি ঘটে। শনিবার রাতে বিজেপি নেতা মোহাম্মদ আবু হেনার বাড়িতে তৃণমূলের কিছু দুষ্কৃতীরা হামলা চালায়। অভিযোগ দুষ্কৃতীরা লক্ষ্য করে আবু হেনার বাড়িতে ৪-৫টি বোমা ছোড়ে। বাড়িতে ভাঙচুরও চালানো হয় বলে অভিযোগ।
জানা যায় খবর পেয়ে ঘটনাস্থলে আসে আমডাঙ্গা থানার পুলিশ।
পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় কেন্দ্রীয় বাহিনী মোতায়ন করা হয়।

এই ঘটনায় তৃণমূলকে দায়ী করেছেন বিজেপি।
এই বিষয়ে বিজেপি নেতার সঞ্জীব ওরাং বলেন ” তৃণমূলের পায়ের তলায় আর মাটি নেই। তারা শূন্যের উপর দিয়ে হাঁটছেন । তাই এই সব করছেন তারা। তিনি আরো বলেন আক্রান্ত বিজেপি নেতাকে নিরাপত্তা দেওয়া হোক। ” পদ্ম শিবিরে এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন শাসকদল। পঞ্চায়েত সমিতির সভাপতি আনিসুর রহমান। তিনি এই অভিযোগ কে সম্পূর্ণ মিথ্যা বলে জাহির করেছেন। ইচ্ছে করে নিজেরাই গন্ডগোল করে বোমাবাজি করেছেন। এর সাথে তৃণমূল কোনভাবেই জড়িত নয় বলে জানিয়েছেন তিনি