অর্জুনের হয়ে বাড়ি বাড়ি জনসংযোগে বেরিয়ে হেনস্থার শিকার হালিশহর পৌরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান রাজা দত্ত

অবতক খবর,৮ ফেব্রুয়ারি: দোড়গোড়ায় লোকসভা নির্বাচন। আর এই লোকসভা নির্বাচনে ব্যারাকপুর থেকে কে টিকিট পাবেন সেই নিয়ে রয়েছে একাধিক জল্পনা। তবে অফিসিয়ালি কোন নাম এখনও তৃণমূল দল বা অন্য কোন দল ঘোষণা করেনি।

তবে যারা অর্জুন সিং-এর অনুগামী তারা ধরেই নিয়েছেন যে, টিকিট অর্জুনই পাচ্ছেন। শুধু তাই নয়,তারা প্রচারেও নেমে গেছেন। তারা বলছেন,”অর্জুন ছাড়া এই লোকসভায় অন্য কোন মুখ নেই এবং কেউ দাঁড়াতেও পারবে না। কারণ অন্য কেউ যদি দাঁড়ায় এবং সে যদি ভাবে যে,এক তরফা ভোট নিয়ে জিতে যাবে,তা হবে না। সাংসদ জয়লাভ করে সর্বদল নির্বিশেষে সাধারণ মানুষের ভোট নিয়ে। অর্থাৎ সকলের ভোট দরকার। আর সমস্ত গুণ বিরাজমান অর্জুন সিং-এর মধ্যে। তাই মানুষ অর্জুনকেই ভোট দেবেন এবং অর্জুন জয়লাভ করবেন। বাকিদের জেতা খুব মুশকিল।”

দেখা গেল, হালিশহর জুড়ে চলছে অর্জুন সিংজনসংযোগে-এর প্রচার। হালিশহর পৌরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান রাজা দত্তের নেতৃত্বে অর্জুনের প্রচার বেশ ভালোই চলছিল। বেশিরভাগ ওয়ার্ডেই বাড়ি বাড়ি গিয়ে তিনি প্রচার বা জনসংযোগ করেছিলেন।বিগত বেশ কয়েকদিন ধরেই তিনি এভাবে কাজ করছিলেন,কিন্তু আজ হঠাৎ তিনি হেনস্থার শিকার হলেন। তাঁর অভিযোগ,কিছু দুষ্কৃতীরা তাঁকে হেনস্থা করে।

তিনি জানান, বিষয়টি তিনি উচ্চ নেতৃত্বদের তথা সাংসদকে জানিয়েছেন।

তবে এখন দেখার বিষয় যে,এই জল কতদূর গড়াবে এবং এই রাজনীতি কতদিন চলবে?