অবতক খবর,১৫ মে: বারাকপুর লোকসভা কেন্দ্রে নির্বাচন এবার হাইভোল্টেজ।আজই ব্যারাকপুর বিধানসভার এক সুবিশাল মিছিলের আয়োজন করেছে তৃণমূল কংগ্রেস।সেখানে উপস্থিত থাকবেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তবে তার আগে আজ সাংবাদিক সম্মেলন করে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিং বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় আসবেন তাই বলে গোটা লোকসভা জুড়ে আমাদের বিজেপির সমস্ত প্রোগ্রামের অনুমতি দিছে না পুলিশ। নির্বাচন কমিশনকে ভুল বুঝিয়ে সাধারন মানুষের কাছে আমাদের পৌছাতে বাধা দিছে রাজ্য পুলিশ।ব্যারাকপুরে অভিষেক বন্দ্যোপাধ্যায় আসবেন বলে জগদ্দল, ভাটপাড়া, নৈহাটি হালিশহর, জুড়ে আমাদের কর্মসূচি বাতিল করা হচ্ছে।

এতে প্রচারে আমি অংশ নিতে পারছি না আমরা অংশ নিতে পারছি না। কমিশনকে জানিয়ে তেমন কোন সদুত্তর পাছি না। নির্বাচনে যারা সিভিক ভলেন্টিয়ার বা আইসিডিএস এর কাজ করে তাদের কাজে লাগানো হচ্ছে। কন্টাক্টচুয়াল চাকরি করে তাদেরও কাজে লাগানো হচ্ছে। ফলে আইনাশৃখলা কিভাবে কন্ট্রোল হবে কিভাবে ভোট হবে এটা নিয়ে এটা বড় প্রশ্ন থেকে যাচ্ছে। পুলিশ কমিশনারের ভূমিকা খারাপ।

এই পুলিশ কমিশনার কে এখান থেকে সরাবার জন্য বারবার আমি বলছি। সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি বলেন কোন কিছু ভয় না পেয়ে ভোট দেবেন আপনাদের আশীর্বাদই আমরা জিতব। তৃণমূলকে সরাতেই হবে, না হলে মানুষের গণতান্ত্রিক অধিকার নষ্ট হবে।