অপহরনের মাত্র কয়েক ঘন্টার মধ্যেই উদ্ধার পি ডি সি লের পাঁচ কর্মী

অবতক খবর,২৮ জানুয়ারি: অপহরনের মাত্র কয়েক ঘন্টার মধ্যেই উদ্ধার পি ডি সি লের পাঁচ কর্মী। ২৪ ঘন্টার মধ্যেই গ্রেপ্তার আসামী। জঙ্গিপুর পুলিশ জেলার পুলিশ সুপারের তত্ত্বাবধানে সাগরদিঘী থানার পুলিশের বড়সড় সাফল্য। সাগরদিঘী থানার পুলিশ সূত্রে খবর, গত বুধবার রাতে সাগরদিঘি পিডিসিএল তাপবিদ্যুৎ কেন্দ্রের পাঁচ অস্থায়ী কর্মীকে অপহরণ করা হয়। বিষয়টি জানতে পেরে তড়িঘড়ি পৌঁছায় পুলিশ। মাত্র কয়েক ঘন্টার মধ্যেই অপহৃত ব্যাক্তিদের উদ্ধার করতে সক্ষম হলেও পালিয়ে যায় অপরাধীরা।

তারপরই চিরুনি তল্লাশি শুরু করে পুলিশ। ২৪ ঘন্টার মধ্যেই আসাদুল্লাহ মল্লিক নামে সাগরদিঘির এক দুষ্কৃতিকে গ্রেপ্তার করতে সক্ষম হয় সাগরদীঘি থানার পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চালিয়ে শনিবার অশোক ঘোষ নামে আরও একজনককে গ্রেপ্তার করা। রবিবার ধৃতদের জঙ্গিপুরের বিশেষ আদালতে পাঠায় পুলিশ।

এই অপহরন কাণ্ডে আর কে কে জড়িত রয়েছে তা জানতে ধৃতদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে। এদিকে পুলিশের ব্যাপক তৎপরতায় দ্রুত অপহরন কেসের সাফল্য পাওয়ায় জঙ্গিপুর জেলা পুলিশ সুপার ও সাগরদিঘী থানার পুলিশের প্রশংসা করেছেন সাধারণ মানুষ। খুশি পিডিসিলের বাসিন্দারা।