অগ্নিপথ পথ এবং রাজনৈতিক স্বার্থে ইডি সিআইডিকে ব্যবহারের বিরুদ্ধে পথের পাশে অর্ধ দিবস অবস্থান-বিক্ষোভ ছাত্র পরিষদের

অবতক খবর,২৩ জুন,নদীয়া :-কেন্দ্রীয় সরকারের প্রকল্প অগ্নিপথ নিয়ে অগ্নিগর্ভ গোটা দেশ। কোথাও জ্বলেছে আগুন, কোথাও বা বিক্ষোভে ফেটে পড়েছেন সাধারণ মানুষ। যদিও তার সুফল বোঝাতে ব্যস্ত। রাজনৈতিক তরজা চলছে জোড় কদমে। বাম কংগ্রেস তৃণমূল সহ বিজেপিবিরোধী প্রত্যেকেই তাদের নিজস্বতা বজায় রেখে নিজনিজ ভঙ্গিমায় প্রতিবাদে সামিল হয়েছেন।

জাতীয় কংগ্রেসের পক্ষ থেকেও সারা দেশজুড়ে চলছে, লাগাতার জনমত গড়ে তোলার আপ্রাণ চেষ্টা। বাদ যায়নি ছাত্র পরিষদও।রাজ্য সভাপতি সৌরভ প্রসাদের নির্দেশে, রাজ্যের বিভিন্ন জেলায় শুরু হয়েছে অবস্থান-বিক্ষোভ। নদীয়া জেলার শান্তিপুর কাশ্যপপাড়া মোড়ে প্রাকৃতিক বিপর্যয় কে উপেক্ষা করেই অর্ধদিবস ধরে তারা অবস্থান বিক্ষোভ করেন। পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি, লাভজনক দপ্তর বেসরকারিকরণ, ধর্মীয় মেরুকরণ, সহ একাধিক বিষয়ে সোচ্চার হন তারা। যার মধ্যে অন্যতম ইডি এবং সিআইডিকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার এবং

সম্প্রতি কেন্দ্রীয় সরকার ঘোষিত প্রকল্প অগ্নিপথের কুফল থেকে সাধারণ মানুষকে রক্ষার তাগিদে, জনমত গড়ে তোলা। নদীয়া জেলা ছাত্র পরিষদের সভাপতি অরিন্দম গোস্বামী, শান্তিপুর ইউনিটের সভাপতি সৌমেন্দ্র মুখার্জি,সহ ছাত্র পরিষদের জেলা নেতৃত্ব এবং রাজ্য নেতৃত্ব। তাদের পাশে এসে দাঁড়িয়েছেন ব্লক ও শহর কংগ্রেস কমিটি , কংগ্রেস এবং যুব কংগ্রেস, আইএনটিইউসির স্থানীয় নেতৃত্ব।