নরেশ ভকত :: অবতক খবর :: বাঁকুড়া ::    এবার বিজেপি তৃনমূল সংঘর্ষে উত্তপ্ত হল বাঁকুড়ার ইন্দাস থানার হেয়াৎনগর গ্রাম। গতকাল সন্ধ্যে থেকে দুপক্ষের কর্মী সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ চলে। সংঘর্ষ চলাকালীন এলাকায় ব্যপক বোমাবাজি হয়। ভাংচুর করা হয় বেশ কয়েকটি বাড়িও।

স্থানীয় সূত্রে জানা গেছে গতকাল হেয়াৎনগর গ্রামে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিন পালন করছিল বিজেপি কর্মী সমর্থকরা। এই সময়ই স্থানীয় তৃনমূল কর্মী দের সঙ্গে বচসা বাধে বিজেপি কর্মীদের। বিজেপির দাবি এই ঘটনার জেরে সন্ধ্যের ঠিক আগে তৃনমূল বহিরাগতদের এনে গ্রামের বিজেপি কর্মীদের বাড়ির সামনে বোমাবাজি করে। বেশ কয়েকটি বাড়ি ভাংচুর ও বিজেপি কর্মীদের মারধরও করা হয় বলে অভিযোগ। মারধরের ক্ষেত্রে রেহাই দেওয়া হয়নি গ্রামের মহিলা ও শিশুদেরও। রাস্তার ধারে থাকা নলবাহিত পানীয় জলের কলও হামলাকারীরা ভেঙে দেয় বলে অভিযোগ। যদিও বিজেপি কর্মীদের এই অভিযোগ অসত্য বলে দাবি করেছে তৃনমূল। তৃনমূলের দাবি গতকাল পেট্রোপন্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে স্থানীয় খোশবাগে একটি দলীয় কর্মসূচীতে ব্যস্ত ছিল তৃনমূল কর্মীরা। সেই সুযোগে বিজেপি কর্মীরা হেয়াৎনগর এলাকায় থাকা তৃনমূল কার্যালয়ে ঢুকে তিন তৃনমূল কর্মীকে বেধড়ক মারধর করে।

গতকাল রাতে সংঘর্ষর খবর পেয়ে ইন্দাস থানা থেকে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। উত্তেজনা থাকায় এলাকায় নজরদারি চালাচ্ছে ইন্দাস থানার পুলিশ।